মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মুক্তিযোদ্ধা পিতা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২২ জানুয়ারী ২০২০

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন মুক্তিযোদ্ধা পিতা। অনিক নামে ওই মাদকাসক্ত ছেলেকে মঙ্গলবার বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার রাতে উপজেলার চন্ডিপুর গ্রামের মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমানের ছেলে বালিপড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মোঃ সজীব হাওলাদার অনিক (২০) নেশার টাকা না পেয়ে তার পিতা-মাতাকে মারধর করে।

পরে নিরুপায় হয়ে মুক্তিযোদ্ধা পিতা ইন্দুরকানী থানা পুলিশের কাছে অভিযোগ দেন। পরে পিতা ফোন দিয়ে ওই রাতে নিজ বাড়ি হতে মাদকাসক্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দেন।
মুক্তিযোদ্ধা পিতা, মাদকাসক্ত, পুলিশ, মুক্তিযোদ্ধা
মুক্তিযোদ্ধা পিতা বলেন, সোমবার রাতে সে নেশা করার জন্য টাকা চাইলে টাকা না দেয়ায় আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং দাও নিয়ে আমাদের কোপাতে আসে। পরে আমি নিরুপায় হয়ে ইন্দুরকানী থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে ছেলেকে তুলে দেই।

তিনি জানান, অনিক দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছে। পরিবারের লোকজন শত চেষ্টা করেও তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারেনি। নেশার টাকা দিতে না চাইলে প্রায়ই সে পরিবারের লোকজনকে মারধর এবং গালাগাল করে।

তিনি আরও জানান, নেশার টাকা না দেওয়ায় অনিক তার পিতার মুক্তিযোদ্ধা সনদ, জমিজমার দলিল, পর্চাসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিড়ে ফেলে দেয়।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান বরিশালটাইমসকে জানান, নেশাগ্রস্ত ছেলে পিতা-মাতাকে মারধরের খবর শুনে তাকে আমারা থানায় নিয়ে আসি। মঙ্গলবার তাকে সংশোধনের জন্য বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)