মঠবাড়িয়ায় সামাজিক দুরত্ব নিশ্চিতকরণে উপজেলা প্রশাসন ও পুলিশের বাজার মনিটরিং

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২ এপ্রিল ২০২০

ছবিঃ সংগ্রহীতমোঃ মনির আকন ,মঠবাড়িয়া প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা ভাইরাসের সংক্রামণ রোধে সামাজিক ও স্বাস্থ্যগত দুরত্ব নিশ্চিতকরণের উপজেলা প্রশাসন ও থানা পুলিশ বাজার মনিটরিং করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামানসহ পুলিশ সদস্যদের পৌর শহরসহ উপজেলার সাপলেজা বাজারসহ বিভিন্ন ইউনিয়ন বাজারে সামাজিক ও স্বাস্থ্যগত দুরত্ব নিশ্চিতকরণ কার্যক্রম এবং বাজার মনিটরিং করেন। বাজার মনিটিরং কালে মাইকে গণজমায়েত, চায়ের দোকানে আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে তাদেরকে সতর্ক করে বাড়ি পাঠিয়ে দেন। এ সময় সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ বিনা প্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার নিদের্শনা দেন। এবং করোনা ভাইরাস থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান। করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান। করোনা ভাইরাস মুক্ত নিরাপদ মঠবাড়িয়া গড়তে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া অন্য কোন দোকান খোলা রাখবেন না। দেশের সংকটময় মূহুর্তে নিত্য প্রয়োজনীয় দ্রব্যর উপর মূল্য বৃদ্ধি করলে কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারী দেয়া হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)