গলাচিপায় পুলিশের ওপর যুবলীগের হামলা, সাংবাদিকসহ আহত ৭, আটক ৪

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৩১ পিএম, ২০ এপ্রিল ২০২০ | আপডেট: ১২:৩২ পিএম, ২০ এপ্রিল ২০২০

ছবিঃ সংগ্রহীতপটুয়াখালীর গলাচিপায় ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খলিফার নেতৃত্বে আসামি ছিনতাইকালে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে।

রোববার (১৯ এপ্রিল) রাতে উপজেলার কাটাখালি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কাটাখালি বাজার এলাকায় ফোর্স নিয়ে আসামি গ্রেফতারে যান গলাচিপা থানার এস আই শহিদুল। এ সময় ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খলিফার নেতৃত্বে ভাইয়া বাহিনীর সদস্যরা পুলিশের কাছ থেকে ওই আসামি ছিনতাইয়ের জন্য পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ সদস্যদের রিয়াজের অফিসে অবরুদ্ধ করে রাখে তারা।

পরে পুলিশের ঊর্ধ্বতনরা গেলে তাদের উপর চড়াও হয় যুবলীগ সভাপতি ও তার বাহিনীর সদস্যরা। এ সময় পুলিশের গাড়ি ভাংচুরও করে তারা। পরে খবর সংগ্রহ করতে গেলে মাই টিভির এলাহী হাসান ও এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি ইমন ও পুলিশসহ সাতজন আহত হয়।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় স্থানীয়রা। এ ঘটনায় জড়িত থাকায় চারজনকে আটক করেছে পুলিশ। তাদের পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, যুবলীগ নেতারা আসামি ছিনতাইকালে পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বিস্তারিত পরে জানানো হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)