বরগুনা জেলা রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি অ্যাড.মোতালেব মিয়াকে যুব রেড ক্রিসেন্ট এর সংবর্ধনা

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৯:৪২ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

---বরগুনা জেলা রেড-ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি, জনাব অ্যাডঃ মোঃ আব্দুল মোতালেব মিয়া বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের ম্যানেজিং বোর্ড নির্বাচন (২০২১-২০২৩) এ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনিত হওয়ায় বরগুনার যুব রেড-ক্রিসেন্টের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। গতকাল সোমবার (বিকাল ৭.৩০ মিনিটের) সময় বরগুনা জেলা রেড-ক্রিসেন্ট ইউনিট মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়। জনাব অ্যাডঃ মোঃ আব্দুল

 

মোতালেব মিয়া ছিলেন সাবেক ৫ বারের জেলা আইনজীবী সমিতির সভাপতি,সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ও সাবেক ছাত্রলীগ কর্মী। তিনি বর্তমানে বরগুনা জেলায় স্ব আইন পেশায় দায়িত্বরত আছেন ও বাংলাদেশ রেড-ক্রিসেন্টের সম্মানিত সেক্রেটারি ও ডেলিগেটের দায়িত্বে আছেন।

এ সময়ে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরগুনার ২(বরগুনা সদর,বামনা) আসনের সাবেক সংসদ সদস্য,জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও বরগুনা রেড-ক্রিসেন্টের সম্মানিত চেয়ারম্যান জনাব,মোঃ দেলোয়ার হোসেন,ইউনিট লেভেল অফিসার জনাব এবিএম গোলাম হায়দার নিলু, বরগুনা জেলা রেড-ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম মোস্তফা কিসলু, সাবেক বরগুনা জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদক জনাবা মাহফুজা বেগম,অন্যতম সদস্য ও যুব কার্যকরী কমিটির স্মন্বয়ক মোঃ গোলাম কিবরিয়া পিন্টু,সদস্য মোঃ আরিফুল ইসলাম সহ আরো অনেক ব্যক্তিবর্গ। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরগুনা যুব রেড-ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান মোঃ মেহেদী হাসান মুসা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন যুব কার্যকরী কমিটির জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় উপ-প্রধান মো সজিব হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন- অ্যাড. মোঃআব্দুল মোতালেব মিয়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, জাতীয় সদর দপ্তরের ম্যানেজিং বোর্ড নির্বাচন (২০২১-২৩) এর প্রধান নির্বাচন কমিশনার মনোনিত হওয়ায় বরিশাল বিভাগ তথা পুরো বাংলাদেশ রেডক্রিসেন্ট এর একটি মাইলফলক হয়ে থাকবে। এ সময়ে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা রেড-ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ইউনিটের সাফল্য দেখে দেশ ও দশের জন্য আর্ত মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেবার প্রত্যয়ে জেলা পরিষদ তহবিল থেকে ১লক্ষ (১.০০০০০) টাকার অনুদান দেওয়ার কথা জানান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)