পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা আলামিন ফোরকান নির্বাচিত

abuhena
abuhena,
প্রকাশিত: ১১:০১ পিএম, ৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১১:৩১ পিএম, ৫ ডিসেম্বর ২০২১

আজ পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে যেখানে দলনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন আল আমিন ফোরকান।


আজ ৫ ডিসেম্বর রোজ রবিবার বরগুনা ইউনিট কর্তৃক আয়োজিত বরগুনা রেড ক্রিসেন্ট বিদ্যানিকেতন মাঠে আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে এই কমিটি গঠন করা হয়েছে ।


এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি আবদুল মোতালেব মিয়া । বিশেষ অতিথি ছিলেন কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য গোলাম কিবরিয়া পিন্টু, বরগুনা ফায়ার সার্ভিস ইউনিটের অফিসার সহ বিভিন্ন স্কুলের শিক্ষক , বরগুনা জেলার সব উপজেলার স্বেচ্ছাসেবকরা । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেদী হাসান মুসা যুব প্রধান বরগুনা ইউনিট।


অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল মোতালেব মিয়া বলেন , আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবসে সকল সদস্যদের আরো কাজের প্রতি মনোযোগী হবার কথা বলেন।


মেহেদী হাসান মুসা বলেন, আমাদের উপজেলা কমিটির এক বছর হয়ে যাওয়ায় নতুন কমিটি গঠিত হয়। এবং পাথরঘাটা উপজেলার নতুন দলনেতার দায়িত্ব আল আমিন ফোরকানকে দেয়া হলো। বিগত এক বছরের কাজের বিবেচনা করে এই কমিটি দেয়া হয়েছে।


নব নির্বাচিত দলনেতা আল আমিন ফোরকান বলেন,আমি এর আগে জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান ছিলাম এখন আমাকে দলনেতা করা হয়েছে এতে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা ইউনিটের প্রতি। ইনশাআল্লাহ চেষ্টা করবো সবাইকে নিয়ে বিগত বছরের চেয়েও বেশি কাজ করার।এই কমিটিতে সহ দলনেতা ১সূজা গাজী,সহ দলনেতা ২ সাইফুল ইসলাম, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান ও উপ প্রধান যুবায়ের ইসলাম ও আবু হেনা রানা, প্রশিক্ষণ বিভাগের প্রধান ও উপপ্রধান মাইনুদ্দিন ও নাঈম কাজী,রক্ত বিভাগের প্রধান ও উপপ্রধান শামীম ও হৃদয়, বন্ধুত্ব বিভাগের প্রধান ও উপপ্রধান আরিফ ও সাইকুল ইসলাম শুভ, সেবা ও স্বাস্থ্য বিভাগের প্রধান ও উপপ্রধান হেলাল ও তরিকুল ইসলাম,ক্রিড়া ও সাংস্কৃতিক বিভাগের প্রধান ও উপপ্রধান মামুন,মরিয়ম

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)