পাথরঘাটায় সরকার দলীয় এমপিকে লাঞ্চিত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৪:২০ পিএম, ১৯ এপ্রিল ২০১৮

বরগুনা ২ এমপি শওকত হাচানুর রহমান রিমন
অনলাইন ডেস্কঃ পাথরঘাটায় সরকার দলীয় এমপি শওকত হাসানুর রহমান রিমনকে লাঞ্চিতের অভিযোগ উঠেছে উপজেলার মুন্সির হাট বাজার এলাকার ইব্রাহীমের বিরুদ্ধে। বুধবার (১৮ এপ্রিল)উপজেলার চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামে এঘটনা ঘটে।

অভিযুক্ত ইব্রাহীম উপজেলার চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, অনেক দিন আগে ইব্রাহীমের বাবা সাইদুর রহমান স্থানীয় বিমল মাস্টারের কাছে জমি বিক্র করে। কিন্তু দীর্ঘ দিন অতিবাহিত হলেও জমির বুজ না দিয়ে বিমল মাস্টারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার শালিশ করে মিমাংসাও করার চেস্টা করে বিমল মাস্টার। পরে কোন মিমাংসা না পেয়ে স্থানীয় এমপি শওকত হাসানুর রহমান রিমন এর কাছে জমির ফয়সালার জন্য আবেদন করেন। পরে গত বুধবার এমপি শওকত হাসানুর রহমান রিমন সরেজমিনে গিয়ে দেখেন বিমল মাস্টারের যাতায়াতের পথে বেড়া দিয়ে রেখেছে সাইদুর রহমান। তিনি জানতে চাইলে এমপির উপর ক্ষিপ্ত হয়ে তাকে লাঞ্চিত করে সাইদুর রহমান ও তার ছেলে ইব্রাহীম।

এবিষয়ে অভিযুক্ত ইব্রাহীমের বাবা সাইদুর রহমানের সাথে যোগাযোগ করতে চাইলেও সম্ভব হয়নি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নজরুল ইসলাম বলেন, বিমল মাস্টারের কাছে চাঁদা দাবি করায় পাথরঘাটা থানা সে মামলা করেছে। এঘটনায় পাথরঘাটা পাথরঘাটা থানা পুলিশ একজনকে অটক করে।

জানতে জাইলে বরগুনা-২ সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন সাংবাদিকদের জানান, এবিষয়ে তিনি পরে কথা বলবেন।
এ এম বি।  পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)