তালতলীতে গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:১৮ এএম, ২০ এপ্রিল ২০১৮

ধর্ষন চেষ্টাতালতলী উপজেলায় গৃহবধূকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে।

বৃহষ্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে দূর্বৃত্তর বিরুদ্ধে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেছে।

আদালতের বিচারক মো. জুলফিকার আলী খান মামলাটি আমলে নিয়ে তদন্তের আদেশ দিয়েছেন।

এ মামলার আসামী হলো- তালতলী উপজেলার বড় অংকুজানপাড়ার ফারুক খানের ছেলে সোহেল খান।

মামলার বাদী গৃহবধু জানান, তার স্বামী পায়রা নদীতে দিনরাত মাছ শিকার করে। এ ফাকে প্রতিবেশী সোহেল প্রায়ই তাকে যৌনপীড়ন করতো। গৃহবধু অনেক বার নিষেধ করা সত্ত্বেও সোহেল তাকে যৌনপীড়ন করে যাচ্ছে। উপায় না পেয়ে গৃহবধু তার স্বামীকে বিষয়টি খুলে বলে। এরপর তার স্বামী অভিযুক্ত সোহেলকে অপকর্ম থেকে বিরত থাকার অনুরোধ করে। এতে সোহেল আরো ক্ষিপ্ত হয়ে যায়।

মঙ্গলবার সন্ধ্যায় গৃহবধুর স্বামী পায়রা নদীতে মাছ শিকার করতে যায়। ওই দিন রাত অনুমান সাড়ে ১০ টার দিকে সোহেল গৃহবধুর ঘরের দরজা কৌশলে খুলে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় গৃহবধুর স্বামী হালিম নদী থেকে মাছ ধরে বাড়ী ফিরে গৃহবধুকে ডাক দেয়। আসামী সোহেল সাড়া পেয়ে পালানোর সময় গৃহবধু সোহেলের লুঙ্গি রেখে দেয়।

গৃহবধুর স্বামী হালিম বলেন, নদীতে ঝড় হওয়ার কারনে আমি ওই রাতে মাছ ধরতে না পেরে বাড়ীতে আসি। বাড়ীতে না আসলে সোহেল আমার স্ত্রীর সর্বনাশ করতো। তাছাড়া বুধবার (১৮ এপ্রিল) অামরা তালতলী থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি।

এ ব্যপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় থানায় কেহ মামলা করতে আসেনি। তাছাড়া আদালতের আদেশ পেলে সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৯ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)