তালতলীতে মামলা করে বিপাকে ছালেহা বেগম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২১ এপ্রিল ২০১৮

মামলা করে বিপাকেতালতলীতে পিটিয়ে ও কুপিয়ে জখম করায় বিচারের দাবীতে মামলা করে আসামীপক্ষের প্রাণনাশের হুমকি ও পুলিশের গ্রেফতার আতংকে বাদীপক্ষ ও আহতরা পালিয়ে বেড়াচ্ছেন। আসামীপক্ষের প্রাণনাশের হুমকিতে গুরুতর আহত তিন পুত্র চিকিৎসা নিতে পারছেনা বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সাংবাদিকদের কাছে এসে আহতদের মা মামলার বাদী সালেহা বেগম এ অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার চামোপাড়া গ্রামের ছাদেম আলীর স্ত্রী সালেহা বেগম ও পার্শ্ববর্তী ইঙ্গুল আলী হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন গত ২৪ মার্চ দুপুরে ইঙ্গুল হাওলাদারের ছেলেরা ক্ষিপ্ত হয়ে তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে সালেহার ৩পুত্র হোসেন(৪০), কামাল(৩৫) ও আল-আমিন(২৮)কে বেধড়ক মারধর করে। এতে তারা মারাত্মক জখম হয়। বিকেলেই আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠনো হয়।

এ ব্যাপারে থানায় মামলা ও পালটা মামলা হয়েছে। আহত ওই তিন ভাই হাসপাতালে ভর্তির ৩দিনের মাথায় আসামী পক্ষের চক্রান্তের মাধ্যমে অসুস্থ অবস্থায় তাদের নাম কর্তন করে বের করে দেয়া হয়। এমনকি আহতরা বেরিয়ে আসার সময় বরিশাল শেবাচিম হাসপাতালের গেটেই বড়ভাই হোসেনকে তালতলী থানা পুলিশ আটক করে নিয়ে আসে। আটকের সময় অন্য ২ভাই কামাল ও আল-আমিন পালিয়ে যায়। পরের দিন আদালত থেকে হোসেন জামিনে বেরিয়ে এলেও বর্তমানে আহত ৩ভাই আসামীপক্ষের প্রাণনাশের হুমকি ও পুলিশের গ্রেফতার আতংকে পালিয়ে বেড়াচ্ছেন। ব্যাহত হচ্ছে তাদের চিকিৎসা সেবা। চিকিৎসার অভাবে তারা অসুস্থ অবস্থায় কাতরাচ্ছে বিভিন্ন আত্মীয়-অনাত্মীয়ের বাসা-বাড়ীতে।

তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি থাকলে তাদেরকে পুলিশ কোন সময়ই গ্রেফতার করেনা। বাইরে কোথাও থাকলে মামলা অনুযায়ী গ্রেফতার হতেই পারে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২১ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)