আইপিএল জুয়ার টাকা যোগাতে গরু চুরি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২১ এপ্রিল ২০১৮

নীলফামারীর কিশোরগঞ্জ
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলা নিয়ে জুয়ার টাকা যোগাতে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে এক যুবক।
শনিবার বিকেলে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি মাছুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক ওই যুবককে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।
জানা গেছে, শনিবার বিকেলে চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা ফকির পাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আবু সুফিয়ান (২৩) বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি মাছুয়াপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে হবিবর রহমানের একটি ষাড় গরু নদীর তীর থেকে চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এলাকাবাসী অপরিচিত লোক দেখে তাকে সন্দেহ করলে গরু ছেড়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সুফিয়ান। পরে এলাকাবাসী একত্রিত হয়ে তাকে ধাওয়া করে আটক করে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে সুফিয়ানকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় গরুর মালিক হবিবর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

আবু সুফিয়ান গরু চুরির নেপথ্য কারণ হিসেবে বলেন, ভারতে চলতি আইপিএল খেলায় বাজি ধরে খেলতে গিয়ে আমার যা টাকা-পয়সা ছিল তা সব শেষ হয়ে গেছে। পরে টাকার কোনো পথ খুঁজে না পেয়ে গরু চুরি করতে বাধ্য হই।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, গরুর মালিক বাদী হয়ে একটি মামলা দিয়েছেন। আসামিকে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)