পিরোজপুরে বাল্যবিবাহ ও ইভটিজিংকে ছাত্রীদের লাল কার্ড

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৪ পিএম, ৫ মে ২০১৮

ফাইল ছবিপিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং এর বিরুদ্ধে লাল কার্ড দেখিয়ে প্রতিরোধের শপথ নিয়েছে।

শনিবার (৫ মে) সকালে স্কুল মিলনায়তনে এ লাল কার্ড প্রদর্শন অনুষ্ঠানের আয়োজন করে সেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। এ সময় জঙ্গিবাদ, মাদক,বাল্যবিবাহ ও ইভটিজিংকে লাল কার্ড দেখিয়ে শপথ নেয় হাজারো শিক্ষার্থী।

সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলমের সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, জেলা সহকারী পুলিশ সুপার মো: রিয়াজ হোসেন (পিপিএম), প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বিদ্যালয়ের ছাত্রীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তাদের প্রশ্নের উত্তর দেন।

এ সময় বক্তারা বলেন সমাজ থেকে বাল্যবিবাহ, জঙ্গিবাদ, মাদক, ও ইভটিজিংকে দূর করতে সকলকে এক সাথে কাজ করতে হবে। শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকতে হবে এবং তাদের নৈতিক শিক্ষায় আরো অগ্রসর হতে হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৫ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)