দেশের রাজা তো পুলিশ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:২৩ পিএম, ৩০ মে ২০১৮

ফাহিমা নাসরিন মুন্নিদেশে বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা-সমালোচনা বেড়েই যাচ্ছে। বিশেষ করে মাদক নির্মূল অভিযানে প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। অভিযোগ উঠেছে যারা এই অভিযান পরিচালনা করছে তারাই মাদকের সাথে জড়িয়ে পড়ছে।

এ নিয়ে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নি চ্যানেল আই প্রতিদিনের অায়োজন ‘তৃতীয় মাত্রা’য় বলেন, বাংলাদেশে এই মুহুর্তে বাক স্বাধীনতা নেই। মত প্রকাশের স্বাধীনতাও নেই।

“দেশে ৫৭ ধারা ডিজিটাল আইন করে মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করে চেষ্ট চলছে। যাকে ইচ্ছে তাকেই ক্রসফায়ার করা হচ্ছে। মাদকবিরোধী অভিযানের নামে শত শত মানুষকে ধরে নিয়ে ক্রসফায়ার দেয়া হচ্ছে। সাধারণ মানুষের পকেটে ইয়াবা ঢুকিয়ে তাকে গ্রেফতার করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী নিজেরাই মাদকের সাথে জড়িত।”

ফাহিমা নাসরিন মুন্নি বলেন, ছোট খাট ইয়ারা ব্যবসায়ীদের ধরা হচ্ছে। অথচ সংসদে যে ইয়াবা সম্রাট বসে আছে তাকে কেন ধরা হচ্ছে না? একটা স্বাধীন গণতান্ত্রীক দেশে এইটা হতে পারে না। সারা বাংলাদেশের মানুষ যানে বদি ইয়াবার রাজা। তার চৌদ্দ গুষ্টি সবাই ইয়াবা ব্যবসার সাথে জড়িত। দেশে কিছু্ই বলা যাচ্ছে না। দেশের রাজা তো এখন পুলিশ।(সূত্রঃ আমাদের সময়.কম)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)