বামনায় নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:২০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮

বামনায় নাশকতা মামলার দুই আসামি গ্রেপ্তারবামনায় নাশকতা চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলা সদরের গোলচত্বর ও সোনাখালী গ্রামের দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন উপজেলার পশ্চিম সফিপুর গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে ছাত্রদল নেতা ফুয়াদ হোসেন (২০) ও সোনাখালী গ্রামের রতন হাওলাদারের ছেলে যুবদল নেতা হাবিবুর রহমান (২১)।

পুলিশের ভাষ্য অনুযায়ী, গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের সোনাখালী প্রাথমিক বিদ্যালয়ের ভেতরে একটি চক্র নাশকতা ঘটানোর প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। পরে বামনা থানা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে বামনা থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় অজ্ঞতনামা আসামি হিসেবে দুইজনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. ফয়সাল বলেন, নাশকতা মামলায় দুইজনকে আটক করে আজ রবিবার সকালে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)