স্ত্রী হত্যা মামলায় বরগুনায় স্বামীসহ চারজনের ফাঁসি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৮ নভেম্বর ২০১৮

স্ত্রী হত্যা মামলায় বরগুনায় স্বামীসহ চারজনের ফাঁসিবরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নে পরীবানু ( ২৬) নামের এক গৃহবধূকে ধর্ষণ শেষে হত্যার ঘটনায় স্বামীসহ চারজনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত।

বুধবার (২৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে বরগুনা নারী শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচার হাফিজুর রহমান এ রায় দেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১২ সালের ২১ নভেম্বর তালতলীর কড়ইবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা ইব্রাহীম খলিলের স্ত্রী পরীবানুকে পানের বরজে কাজ দেয়ার কথা বলে নিয়ে যায়। এর তিনদিন পর আফাজ প্রফেসরের ধান ক্ষেত থেকে পরীবানুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই মোসলেম মিয়া বাদি হয়ে ২০১২ সালের ২৭ ডিসেম্বর বরগুনা নারী শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে স্বামী ইব্রাহীমসহ মোট ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলায় গ্রেফতার হওয়ার পর স্ত্রী পরীবানুকে পালাক্রমে ধর্ষণ শেষে গলাটিপে ও হত্যার স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয় ইব্রাহীম । পরীবানু এর আগে ইব্রাহীমের বিরুদ্ধে নারী শিশু নির্যাতনের অভিযোগ এনে তিনটি মামলা করেছিল। এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে বলে স্বীকার করে ইব্রাহীম। তার স্বীকারোক্তি অনুসারে ঘটনায় জড়িত খালেক, আবদুর রহমান, সালাম ও জহিরকে গ্রেফতার ও তাঁদেরকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দেয় পুলিশ।

১১জনের স্বাক্ষ্য গ্রহন শেষে ৬ বছর পর আজ বুধবার নারী শিশু নির্যাতন দমন আদালতের বিচারক হাফিজুর রহমান ইব্রাহীম, সালাম, খালেক ও আবদুর রহমানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দেয়। অন্য আসামী জহিরকে বেকসুর খালাস দেয় আদালত।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৮ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)