বরগুনায় মাদ্রাসা ছাত্রী ধর্ষক শিক্ষক সাইফুলকে গ্রেফতার করেছে র‍্যাব ৮

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২১ ফেব্রুয়ারী ২০১৯

---
বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এলাকার সাহেবের হাওলা রাফিজিয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণের আলোচিত মামলার আসামি একই মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার গভীর রাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। সাইফুল বরগুনা সদর উপজেলার ৩ নম্বর ফুলঝুড়ি ইউনিয়নের সাহেবের হাওলা গ্রামের মাওলানা মো. ইব্রাহিম খলিলের ছেলে।

বৃহস্পতিবার বেলা ১২টায় বরিশাল নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব-৮ কর্মকর্তা মেজর শেখ নাজমুল আরেফিন।
তিনি বলেন, অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলাম মোবাইল নম্বর এবং স্থান পরিবর্তন করছিলো। তথ্য প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ নজরদারির পর গত বুধবার রাতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গত ২০ জানুয়ারি বরগুনার কেওড়াবুনিয়া এলাকার সাহেবের হাওলা রাফিজিয়া দাখিল মাদ্রাসা ৮ম শ্রেণির এক ছাত্রীকে গাইড বই দেওয়ার কথা বলে নিজ বাড়ি ডেকে নিয়ে ধর্ষণ করে ওই মাদ্রাসার শিক্ষক মো. সাইফুল ইসলাম। ধর্ষিতাকে ভর্তি করা হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় ওই দিনই বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষিতার বাবা।

ধর্ষণ ঘটনার একমাস পর গ্রেফতার হলো অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলাম।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)