বরিশালে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৭ ফেব্রুয়ারী ২০১৯

বরিশালে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধারবরিশালের আগৈলঝাড়া উপজেলায় প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের কারণে গলায় ফাঁস দিয়ে অর্জুন বিশ্বাস (২২) নামে বিএম কলেজের এক ছাত্র আত্মহত্যা করেছেন।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার রত্মপুর ইউনিয়নের চাঁপাচুপা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অর্জুন বিশ্বাস উপজেলার রত্নপুর ইউনিয়নের চাঁপাচুপা গ্রামের অমূল্য বিশ্বাসের ছেলে এবং বিএম কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, অর্জুন বিশ্বাসের সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার এক স্কুলছাত্রীর প্রেমের সর্ম্পক চলছিল। সম্প্রতি প্রেমিকার সঙ্গে অর্জুনের মনোমালিন্য হয়। প্রেমিকার ওপর অভিমান করে মঙ্গলবার গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন অর্জুন । খবর পেয়ে পরের দিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্জুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, সকালে অর্জুন বিশ্বাসের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)