আমতলিতে দেলোয়ারের অভিযোগ ‘মাঝি মাল্লারাই ডুবাচ্ছেন নৌকা’

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ২৭ মার্চ ২০১৯

আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন সংবাদ সম্মেলন করছেনদলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নৌকা মার্কার বিরুদ্ধে কতিপয় দলীয় নেতৃবৃন্দের ষড়যন্ত্র প্রসঙ্গে সংবাদ সম্মেলন করেন আমতলী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জি এম দেলোয়ার হোসেন।

বুধবার (২৭ মার্চ) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জিএম দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, আমতলী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আমতলী ইউনিয়নের চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান ষড়যন্ত্রের মাধ্যমে সরাসরি নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রতিদ্বন্দী প্রার্থী শামসুদ্দিন আহম্মেদ উদ্দিন আহমেদ ছজুর ঘোড়া মার্কার সমর্থনে মিছিল মিটিং গণসংযোগসহ ভোট দাবি করেছেন।

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারী চক্রের মধ্যে আরো রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য গুলিশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আঠারোগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান হারু অর রশিদ, কুকুয়া ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম ও নব্য আওয়ামীলীগার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নূরুল হক তালুকদার।

জিএম দেলোয়ার হোসেন লিখিত বক্তব্যে আরো বলেন, নির্বাচন শুরুর দিকে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার নির্বাচনী প্রচারণায় সক্রিয় ছিলেন। তারা আমার কাছে নির্বাচনী খরচের জন্য ২ কোটি টাকা দাবী করেছেন। আমি তাদের টাকা দিতে না পারায় তারা আমার বি দ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আমার প্রতিদ্বন্দী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন। এমনকি ‘শেখ হাসিনার সালাম নিন ঘোড়া মার্কায় ভোট দিন’ শ্লোগানও দিচ্ছেন নৌকার বিপক্ষে অবস্থান নেয়া নেতৃবৃন্দ।

বরগুনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আমতলী আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)