গলাচিপায় বউ বাপের বাড়ি, পরের স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ধরা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৫০ এএম, ২ নভেম্বর ২০১৯

গলাচিপায় বউ বাপের বাড়ি, পরের স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ধরা / ছবিঃ সংগ্রহীতপটুয়াখালীর গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে দুই দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার (১ নভেম্বর) গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের মৃত আলী আকবরের ছেলে রাজিবকে (২৫) প্রধান আসামি করে দুই জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রাজিবকে গ্রেপ্ততার করে কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনার শিকার গৃহবধূকে মেডিক্যাল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলার বিবরণে জানা গেছে, গত ২৮ অক্টোবর সোমবার ঘটনার শিকার গৃহবধূকে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের মৃত আলী আকবরের ছেলে রাজিব বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যান। রাজিবের স্ত্রী বাপের বাড়ি থাকার সুযোগে গৃহবধূকে নিয়ে গিয়ে দুই দিন ধরে আটকে রেখে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়। পরে ওই গৃহবধূকে ২৯ অক্টোবর মঙ্গলবার রাজিবের বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উদ্ধার করে। এই ঘটনার পর গৃহবধূর পরিবারের লোকজন তাদের গ্রামের বাড়ি মহিপুর থানার ধুলেশ্বর গ্রামে নিয়ে যান। সেখানে গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার (গৃহবধূর) শারীরিক অবস্থার অবনতি হলে পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতাল থেকে সুস্থ হয়ে শুক্রবার সকালে গৃহবধূ বাদী হয়ে গলাচিপা থানায় রাজিবকে প্রধান আসামি করে দুই জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, ‘ধর্ষণের শিকার গৃহবধূকে মেডিক্যাল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের প্রধান আসামি রাজিবকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিকে ধরার অভিযান অব্যাহত রয়েছে।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)