পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ৫ জুন ২০২০

ছবিঃ সংগ্রহীতকরোনা উপসর্গ (জ্বর, শ্বাসকষ্ট) নিয়ে পটুয়াখালীতে ৩ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের মৃত্যু হয়।

শহরের থানাপাড়া গোডাউন এলাকার বাসিন্দা এক হোমিওপ্যাথি চিকিৎসক (৭০), কোড়ালিয়া এলাকার বাসিন্দা (৫০) ও মির্জাগঞ্জ উপজেলার কিছমত গ্রামের (৪৬) বছর বয়সের একজন এই উপসর্গ নিয়ে মারা গেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ৭০ বছরের ওই রোগীকে হাসপাতালে ভর্তি করা হলে ওইদিন রাতে তিনি মারা যান। আজ শুক্রবার সকালে কোরালিয়া এলাকার (৫০) বছরের ওই ব্যক্তিকে উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কিছু সময় ব্যবধানে তিনিও মারা যান। 

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মতিন বলেন, করোনার উপসর্গ নিয়ে দুই জন মারা গেছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তিদের কোভিড-১৯ নিয়ম মেনে দাফন করা হবে।

এদিকে পটুয়াখালীর মির্জাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক ব্যাক্তি (৪৬) বৃহস্পতিবার রাতে মারা গেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলরুবা ইয়াসমিন জানান, মৃত ব্যক্তির স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার দুপুরে মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কিছমতপুর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)