বরগুনায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:২০ পিএম, ২৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ০২:০৬ পিএম, ২৫ এপ্রিল ২০১৮

---
মোস্তাফিজুর রহমান,নিজস্ব প্রতিনিধি।। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেয়ার প্রতিবাদে বরগুনাতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বরগুনা জেলা বিএনপি।

২৫ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা বিএনপির নেতাকর্মীরা এ মানববন্ধন পালন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি এ জেড সালেফারুক, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুলঃ-হালিম, যুগ্নসাধারন সম্পাদক তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুবদলের সংগ্রামী সভাপতি তরিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান মাহফুজ, জাফরুল হাসান জাফর বেনডার, দপ্তর সম্পাদক মঞ্জুর, জেলা ছত্রদলের আহব্বায়ক মোঃ মুরাদুজ্জামান টিপন, মোর্শেদ খোকন, আরিফ রাজা তালতলী উপজেলা ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন পালন কালে বিএনপির নেতা-কর্মীরা বলেন, বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হলে দেশে গন আন্দোলন করতে হবে। এই জাল থেকে দেশকে মুক্ত করতে হবে। তাই আপনারা বিএনপির পাশে থেকে দেশ রক্ষার জন্য আমাদের সহযোগীতাকরবেন।

বক্তারা আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়াসহ বিএনপির গ্রেফতারকৃত নেতাকমীর্র বিরুদ্ধে সকল মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে আগামী দিনগুলোতে গণআন্দোলনে অংশ নিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এন এ এস/ পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)