বরগুনায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ৯ মে ২০১৮

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধনএকাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি সাংবাদিক ইমরান হোসেনের ওপর হামলার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (৯ মে) সকাল ১১টায় বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে এবং বরগুনা প্রেসক্লাব ও বরগুনা জেলা অনলাইন সাংবাদিক ফোরামের সহযোগিতায় বরগুনা প্রেস ক্লাব চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তারা একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি সাংবাদিক ইমরান হোসেনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

একজন সংবাদকর্মীর ওপর এমন হামলা ন্যাক্কারজনক উল্লেখ করে বক্তারা বলেন, সাংবাদিক ইমরান হোসেনের মতো দেশের আর কোথাও যেন সাংবাদিকদের ওপর এ ধরনের হামলার ঘটনা না ঘটে। দ্রুত সময়ের মধ্যে সাংবাদিক ইমরান হোসেনের হামলাকারীদের গ্রেপ্তার করতে না পারলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান বরগুনার সাংবাদিক নেতারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বরগুনা প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো. জাফর হোসেন হাওলাদার, বরগুনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মোহাম্মদ সালেহ, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল হাফিজ, বরগুনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক ও সাধারণ সম্পাদক মো. তানভীর হোসাইন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৯ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)