প্রধানমন্ত্রী স্বর্ণপদক-১৭ পেয়েছেন ছাত্র হিজবুল্লাহ’র শিক্ষা ও গবেষণা সম্পাদক “আবুল ফুতুহ”

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ২৫ জুলাই ২০১৮ | আপডেট: ১২:২৫ এএম, ২৬ জুলাই ২০১৮

“প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭”  গ্রহণ করছেন আবুল ফুতুহ বিন রফিক।
রাজশাহী বিশ্ববিদ্যালয় এর কলা অনুষদ থেকে সর্বোচ্চ সিজিপিএ পেয়ে একজন সেরা মেধাবী ছাত্র হিসাবে নির্বাচিত হয়ে আজ মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে “প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭” গ্রহণ করছেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় শিক্ষা ও গভেষণা সহ সম্পাদক, আবুল ফুতুহ বিন রফিক।
অনুষ্ঠানে দেশের ৩৮টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ২টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ১৬৩ জন স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদক পরিয়ে দেন।

আবুল ফুতুহ’কে অভিনন্দন জানিয়েছেন ছাত্র হিজবুল্লাহ’র কেন্দ্রীয় সভাপতি এনায়েত উল্যাহ ফায়রাভী, কেন্দ্রীয় মহাসচিব বাহাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক নাসরুল্লাহ নাঈম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক কাজী রাকিব বিন তোহা।
এ পদক পেয়ে আবুল ফুতুহ সৃষ্টি কর্তার শুকরিয়া আদায় করে বলেন, তাঁদের সকলকের জন্য যাঁরা আমার পথচলায় আমাকে সহায়তা করেছেন, অনুপ্রেরণা দিয়েছেন… আজ স্মরণ করছি, আমার মা-বাবা এবং আমার চেতনার বাতিঘর শ্রদ্ধাভাজন শিক্ষকমন্ডলীদের।

এছাড়াও তিনি, কলা অনুষদের ডিন পুরষ্কার, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত আরবী বক্তৃতা প্রতিযোগিতায় ৩য় স্হান অর্জন সহ জাতীয় পর্যায়ে একাধিকবার পুরস্কার ও সনদ প্রাপ্ত হয়েছেন।

আবুল ফুতুহ ছারছীনা দারুসুন্নাত কামিল মাদ্রাসায় কামিল ২বর্ষে অধ্যয়ন করছেন। এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মাস্টার শেষ করেছেন।‌ তার বাড়ি ভোলা জেলায় ‌।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)