শাকিবের নায়িকা হতে চান পূজা চেরী

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২৮ আগস্ট ২০১৮

পূজা চেরী
শাকিব ভাইয়া আমাদের ইন্ডাস্ট্রির অনেক বড় এবং গুণী একজন অভিনেতা। তার সঙ্গে অবশ্যই আমার কাজের ইচ্ছে আছে। কারণ, তিনি এতবছর ধরে আমাদের ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার দ্বারাই এতো ভালো করা সম্ভব হয়েছে।’

দেশের শীর্ষ নায়ক শাকিব খান প্রসঙ্গে কথাগুলো বলছিলেন এ প্রজন্মের জনপ্রিয় নায়িকা পূজা চেরী। সোমবার চ্যানেল আই অনলাইনের নতুন আয়োজন ফেসবুক লাইভ শো ‘কথাবার্তা’-তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা চেরী। সেখানে শাকিব খানকে নিয়ে এ কথা বলেন তিনি।

পূজা যখন লাইভে কথা বলছিলেন তখন অসংখ্য দর্শক তাকে প্রশ্ন করেন, শাকিব খানের সঙ্গে কাজের ইচ্ছে আছে কিনা? দর্শকদের এ প্রশ্নের জবাবে পূজা বলেন, তার (শাকিব খান) অভিনয় আমার খুব ভালো লাগে। তার ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’সহ অনেক ছবি দেখা হয়েছে। যদি পরিচালক-প্রযোজক তার বিপরীতে আমাকে কাজের সুযোগ দেন, আমি অবশ্যই কাজ করবো।

এছাড়া ‘কথাবার্তা’-তে অতিথি হয়ে এসে পূজা শিশুশিল্পী থেকে নায়িকা হওয়ার গল্প বলেন। জানান, আগামীতে তার অভিনীত ‘দহন’ ও ‘প্রেম আমার ২’ ছবিতে কাজের অভজ্ঞতা। আরও উল্লেখ করেন, ‘নূর জাহান’ ও ‘পোড়ামন ২’ ছবির পর তার জীবনে পরিবর্তনের গল্প। পাশপাশি জাজ মাল্টিমিডিয়া সম্পর্কেরও কথা বলেন পূজা।
সুত্রঃচ্যনেল আই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)