বামনায় আওয়ামীলীগ নেতার হাতে নারী নির্যাতনের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮

বামনায় আওয়ামীলীগ নেতার হাতে নারী নির্যাতনের অভিযোগবরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ নজরুল ইসলাম জোমাদ্দার তার দলবল সহ উত্তর রামনা গ্রামের আনসার আলির পুত্রবধু জেসমিন বেগম কে শারীরীক ভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতিত জেসমিন বেগম মঠবাড়িয়া হাসপাতালে প্রথমিক চিকিৎসা নিয়ে বামনা হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানাগেছে, গত শুক্রবার জমিজমা বিরোধ নিয়ে নজরুল ইসলাম জোমাদ্দার আনসার আলীর বাড়িতে যায় এসময় আনসার আলীর পরিবারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হলে চেয়ারম্যান ও তার দলবল জেসমিন বেগমের উপর হামলা চালায় ।

হাসপাতালে ভর্তিকৃত জেসমিন বেগম জানান, চেয়ারম্যান ও তার দলবল আমার স্বামী ও শশুরকে মারতে গেলে তাতে আমি বাধা দিলে চেয়ারম্যান নজরুল ইসলাম ও তার সহোযোগী মোঃ রাজু জোমাদ্দার আমাকে শারীলীক ভাবে লাঞ্চিত করে এত আমার চোখের আঘাত প্রাপ্ত হই এবং আমার শরীরে বিভিন্ন স্থানে লাঠিদিয়ে পিটালে ফুলা যখম হয়। মোঃ নজরুল ইসলাম জোমাদ্দার জানান আমার জমীর চাষে আনসার আলী বাধা দিলে আমি জিঙ্গাসা করতে গেলে কথা কাটাকাটি হয় তবে কোন মারামারির ঘটনা হয়নি।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ জানান, ঘটনা শুনে আমি আমার অফিসার মোঃ খোকন হাওলাদারকে দিয়ে ঘটনা স্থল পরিদর্শন করিয়েছি । নির্জাতিত জেসমিন বেগম অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)