বরগুনায় র‌্যাবের অভিযানে কম্পিউটার ব্যবসায়ী আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮

র‌্যাবের অভিযানে কম্পিউটার ব্যবসায়ী আটকবরগুনায় এক ফটোস্ট্যাট ও কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। আজ রবিবার সকাল ১১টার দিকে বরগুনার টাইন হল এলাকার একটি দোকান থেকে তল্লাশী শেষে তাকে আটক করা হয়। পরে দুপুর আড়াইটার দিকে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যায় র‌্যাব সদস্যরা।

আটককৃতের নাম মো. মেহেদী হাসান রাসেল। তিনি দীর্ঘ পাঁচ বছর ধরে হাসান কম্পিউটার নামে টাইনহল এলাকায় এই দোকানটি পরিচালনা করে আসছিলেন। তবে হাসানকে কেন আটক করা হয়েছে তা না জানিয়েই র‌্যাব তাকে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে হাসানের কম্পিউটার দোকানে অভিযান চালায় র‌্যাব। পরে তাকে আটক করে র্দীঘ সময় দোকানের ভেতরে রাখে র‌্যাব। পরে দুপুর আড়াইটার দিকে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যায় র‌্যাব সদস্যরা।

এ বিষয়ে হাসানের বাবা আবদুস সত্তার সাংবাদিকদের জানান, ‘হাসানের দোকন থেকে আগ্নেয়াস্ত্র গুলি ও জিহাদী বই উদ্ধারের কথা আমার শুনেছি’। এ সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজনের উদ্ধেশ্যে তিনি বলেন, ‘আপানারই বলেন, জেলা শহরের ব্যস্ততম একটি সড়কের দোকানে কেউ কখনো হাতের কাছে আগ্নেয়াস্ত্র গুলি এবং জিহাদী বই রেখে দোকানদারি করে?”

তিনি আরো বলেন, আমার ছেলেক ফাঁসানো হয়েছে। এক প্রশ্নে জবাবা তিনি বলেন, কে বা কারা হাসানকে ফাঁসিয়েছে, তা তিনি অবগত নন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি এস এম মাসুদুজ জামান বলেন, র‌্যাবের এই অভিযান সম্পর্কে আমার অবগত নই। এ বিষয়ে এখনো র‌্যাব আমাদের কিছুই জানায়নি।(তথ্য সূত্রঃ কালের কন্ঠ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)