পটুয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে ২০ লক্ষাধিক টাকা ছিনতাই, আটক ১

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ৯ মে ২০১৮

এই ছবিটি প্রতিকীপটুয়াখালী শহরের প্রাণকেন্দ্রে প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ২০ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে লিটন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (৯ মে) দুপুর ১টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী মিজানুর রহমান বাবুল ও প্রিন্সকে আশংকাজনক অবস্থায় প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রকাশ্য দিবালোকে এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে।

নতুন বাজার এলাকার সাজিদ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী আহত বাবুল সাংবাদিকদের জানান, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে বকেয়া পাওনা মোট ২০ লাখ ৮০ হাজার টাকা আদায় করে ব্যাগ ভর্তি টাকা নিয়ে নিজ মোটরসাইকেলযোগে গন্তব্যে ফিরছিলেন। সিভিল সার্জন অফিসের সামনের সড়কে পৌঁছালে লিটনসহ একদল ছিনতাইকারী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে দু’ব্যবসায়ীর সাথে থাকা ব্যাগভর্তি টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে লিটন নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশকে সোপর্দ করে। পরে আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আটক লিটনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা দায়ের না হওয়া পর্যন্ত সঠিক ভাবে কিছুই বলা যাচ্ছেনা।(সূত্রঃ বিডি-প্রতিদিন)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৯ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)