ভ্রাম্যমান আদালতপাথরঘাটায় ভোক্তা অধিকার আইনে ১২ প্রতিষ্ঠানকে জরিমানা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:১৭ পিএম, ১৭ মে ২০১৮ | আপডেট: ০৭:১৭ পিএম, ১৭ মে ২০১৮

পাথরঘাটায় ভোক্তা অধিকার আইনে ১২ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করে। এসময় সর্বোচ্চ খুচরা মূল্য না লেখা, মূল্যতালিকা প্রদর্শন না করা, অপরিচ্ছন্ন পরিবেশে পণ্য উৎপাদন, বিক্রি করা ও ওজনে কম দেয়ায় এ জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পাথরঘাটা পৌরশহরে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে রেস্টুরেন্ট মালিক মো. সিদ্দিকুর রহমানকে ৫শ, মুদি দোকানী আইউর আলীকে ১হাজার, ফুলমিয়াকে ১ হাজার, আনিচুর রহমানকে ১হাজার, মাসুদকে ৩ হাজার, খাইরুল ইসলামকে ২হাজার, নবীন হোসেনকে ২হাজার, সালাম শরীফকে ২হাজার, আ. রশিদকে ১হাজার, সেফাজ উদ্দিনকে ৩হাজার, মাছ ব্যাবসায়ী মাসুদকে ১হাজার, ও মুরগী ব্যাবসায়ী রোকসানার মিটার জব্দ করা হয়

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির ব্যাবসায়ীদের উদ্ধেশ্যে বলেন, রমজানকে সামনে রেখে যদি কোন ব্যাবসায়ী অতিরিক্ত লাভ করতে চায় ও রাস্তার ফুতপাত দখল করে দোকানের সামনে যদি কোন ব্যাবসায়ী ব্যাবসা করেন তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যাবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)