আমতলীতে অপবাদ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:০৬ এএম, ১২ আগস্ট ২০১৮

আমতলীতে অপবাদ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যাশ্বশুরের সঙ্গে পরকীয়ার অপবাদ সইতে না পেরে লাইজু আক্তার নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার (১০ আগস্ট) রাতে আত্মহত্যা প্ররোচণার মামলা হয়েছে। পুলিশ শ্বশুর শানু হাওলাদার ও শাশুড়ি আকলিমা বেগমকে গ্রেফতার করেছে। ঘটনা ঘটেছে শুক্রবার বরগুনার আমতলী উপজেলা পশ্চিম সোনাখালী গ্রামে।

জানা গেছে, উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামের মধু আকনের মেয়ে লাইজু আক্তারের সঙ্গে একই গ্রামের শানু হাওলাদারের ছেলে মামুনের গত বছর ডিসেম্বর মাসে বিয়ে হয়। বিয়ের পর স্বামী মামুন স্ত্রী লাইজুকে বাবা-মায়ের কাছে রেখে ঢাকায় চলে আসেন। স্বামী মামুনের অনুপস্থিতিতে শাশুড়ি আকলিমা বেগম ও শ্বশুর শানু হাওলাদার পুত্রবধূ লাইজুকে বিভিন্ন অজুহাতে নির্যাতন করে আসছেন। দুই মাস আগে শাশুড়ি পুত্রবধূকে শ্বশুর শানু হাওলাদারের সঙ্গে পরকীয়ার অপবাদ দেন। এ নিয়ে প্রায়ই শাশুড়ির সঙ্গে ঝগড়া-বিবাদ লেগে থাকত। শুক্রবার দুপুরে শাশুড়ি পুত্রবধূকে তার শ্বশুরের সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে বলে অপবাদ দিয়ে গালাগাল করেন। শাশুড়ির এ অপবাদের কথা পুত্রবধূ লাইজু মোবাইল ফোনে স্বামী মামুনকে জানান। স্বামী মামুন এতে ক্ষিপ্ত হয়ে উল্টো মায়ের কথার সঙ্গে একমত পোষণ করে অপবাদ দিয়ে গালাগাল করেন। এ অপবাদ সইতে না পেরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন লাইজু।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১২ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)