পাথরঘাটায় ইউপি সদস্য হেলালের বিরুদ্ধে গণধর্ষণ, চাঁদাবাজি, মাদকসহ ৮ টি মামলা রয়েছে।।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৯ এপ্রিল ২০১৯

পাথরঘাটায় ইউপি সদস্য হেলালের বিরুদ্ধে গণধর্ষণ, চাঁদাবাজি, মাদকসহ ৮ টি মামলা রয়েছে।।
বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি হেলাল কাজী যার বিরুদ্ধে গণধর্ষণ, চাঁদাবাজি, মাদক ও দ্রুত বিচার আইনে পাথরঘাটা থানায় মোট ৮টি মামলা রয়েছে।গতকাল রাতে ইয়াবা সেবনের সরঞ্জামসহ তাকে সহ আরো দুইজন মাধক সেবনকারী আটক করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে সদর ইউনিয়নের পূর্ব হাতেমপুরের কাজীবাড়ি পেট্রল পাম্পের সামনের সাদ্দামের দোকানের দোতলা থেকে ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ তাদের আটক করা হয়। আজ সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হানিফ সিকদার।

এদের মধ্যে আটককৃতরা হলো সদর ইউনিয়নের হাতেমপুর এলাকার কাজীবাড়ীর কালাম কাজীর ছেলে ও পাথরঘাটা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল কাজী, একই গ্রামের মো. ইউনুচ ফকিরের ছেলে সাদ্দাম ফকির ও চরদুয়ানী ইউনিয়নের পশ্চিম মঠেরখাল গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে ও চরদুয়ানী ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বায়জিদ আহমেদ হাওলাদার।

পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ সারনি ১০ (ক) ধারায় মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, হেলালের বিরুদ্ধে ইয়াবা বিক্রিসহ আরো অনেক অভিযোগ রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)