বরগুনায় রাসেলের স্বপ্ন পুড়ে ছাই!

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:১০ পিএম, ১৯ জানুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতবরগুনা প্রতিনিধিঃ
তিলে তিলে গড়ে তোলা রাসেলের স্বপ্ন আগুনে পুড়ে শেষ হয়েছে। বরগুনা জেলার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নে তিন বছর ধরে ব্যবসা করেন রাসেল। বাবার শেষ সম্বল বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে মুদি মনোহরি ব্যবসা শুরু করেন সে।

সোমবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় আগুন লেগে দোকানে থাকা মুদি মনোহরি এবং দোকান ঘরটি পুড়ে যায়। স্বপ্নের দোকানটির সঙ্গে পুঁজি এবং উপার্জনের একমাত্র অবলম্বন চোখের সামনেই পুড়ে ছাই হয়ে গেল। চিৎকার করে কান্না ছাড়া আর কিছুই করতে পারলেননা রাসেল। এভাবেই কান্নাজড়িত কণ্ঠে নিজের স্বপ্ন পুড়ে ছাই হয়ে যাওয়ার কথা বলছিলেন রাসেল।

তিনি বলেন, বাবার শেষ সম্বল বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করছিলাম। গতকাল রাতে এলাকার পাহারাদার ফোন দেয়। ছুটে গিয়ে দেখি চোখের সামনে স্বপ্ন পুড়ছে। সব মিলে আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয় তার। যার মধ্য থেকে একটা সুতো বের করতে পারেনি।

আগুন লাগার খবর কখন পেলেন? এমন প্রশ্নের জবাবে রাসেল বলেন, আনুমানিক রাত দুটোর সময় পাহারাদার ফোন দেয়। সঙ্গে সঙ্গে ছুটে এসে নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু পারলাম না। আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল। সারা জীবনের পুঁজি আর জীবনধারণের একমাত্র অবলম্বন ছিল এই ব্যবসা প্রতিষ্ঠান। পড়ে গেছে দোকান । আগুনে নিঃস্ব হয়ে পড়েছেন রাসেল।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)