পাথরঘাটায় স্কুল ফাঁকি দিতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে এসএসসি পরীক্ষার্থী আহত

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ১৮ জানুয়ারী ২০২০ | আপডেট: ০৪:১৩ পিএম, ১৮ জানুয়ারী ২০২০

পাথরঘাটায় স্কুল ফাঁকি দিতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে এসএসসি পরীক্ষার্থী আহত

পাথরঘাটা (বরগুনা) বরগুনা: বরগুনার পাথরঘাটা পাথরঘাটা কে.এম. পাইলট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী সুদেব চন্দ্র শীল নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহত শিক্ষার্থীকে তার সহপাঠীরা উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
আজ বেলা ১১টার দিকে পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এতে দুই হাতের কব্জি ও বাম পাও ভেঙ্গ গেছে এবং মাথায় আঘাত লেগেছে।

গুরুতর আহত সুদেব এ বছর এসএসসি পরীক্ষার্থী ও পাথরঘাটা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বাসু শীলের ছেলে।

আহতকে দ্রুত পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য স্থানন্তর করা হয়েছে।

ঐ স্কুলেরছাত্র মো. ইফতি গাজী বলেন, বিদ্যালয়ের পাশে বিকট শব্দ ও কান্নার আওয়াজ শুনে আমরা গিয়ে সহপাঠিদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে যাই।

পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাজমা বেগম বলেন, আজকে ছিল ইতিহাস বিষয় গ্রুপ ক্লাশ ছিল, ৩৮ শিখার্থীর মধ্যে মাত্র ৬জন ছাত্রী নিয়ে ক্লাস শুরু করি, কিন্তু ওই ছাত্র সুদেব ক্লাস ফাঁকি দিতে গিয়ে ছাদ হয়ে নামার সময় পরে যায।

পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আলম বলেন, শুনিছি ক্লাশ ফাঁকি দিতে গিয়ে পরে যায়।

পাথরঘাটা উপজেলা ম্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিয়া মাতুব্বর বলেন, শিক্ষার্থীর মাথায় প্রচন্ড আঘাত রয়েছে তাছাড়া দুই হাত ও বাম পা ভেঙ্গে যায়। তিনি আরো জানান, পাথরঘাটা হাসপাতালে অর্থোপেডিক চিকিৎসা না থাকায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার বিস্তারিত দেখুন ভিডিওতে পাথরঘাটা নিউজের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)