কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে বাসের ধাক্কায় আহত ৬

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১০:৫৯ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে বাসের ধাক্কায় আহত ৬কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী ও পথচারীসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গুটাবাছা নামক এলাকায় সেভেন স্টার নামক যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাদল (৩৮), হাফিজ (৩০), সোহেল হাওলাদার (৩০), হাসান মিয়া (২০), দুলাল (৪০), জাকির ফরাজী (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে আশংকাজনক অবস্থায় বাদল, সোহেল হাওলাদার, জাকির ফরাজীকে তৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কুয়াকাটা থেকে ছেড়ে যাওয়া দ্রুতগামী সেভেন স্টার পরিবহনটি গুটাবাছা নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশের বসে থাকা পথচারিদের উপর পরে। এতে মোটরসাইকেলের তিন আরোহী ও তিন পথচারী গুরুতর জখম হয়।
কলাপাড়া হাসপাতালে চিকিৎসক ডাঃ জে এইচ লেলিন বলেন, আহতদের হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তিনজনকে বরিশালে রেফার করা হয়েছে। বাকী তিনজন হাসপাতালে ভর্তি আছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১০ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)